সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৪ জানুয়ারি শেখ হাসিনার শেষ নির্বাচনী জনসভা নারায়ণগঞ্জে

ডেইলি সিলেট ডেস্ক ::

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সবশেষ জনসভা হবে নারায়ণগঞ্জে। ৪ জানুয়ারি শহরের এ কে এম শামসুজ্জোহা স্টেডিয়ামে এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে এক সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও একই আসনের নৌকার মনোনীত প্রার্থী শামীম ওসমান এ তথ্য জানান। শহরের চাষাঢ়া এলাকার রাইফেলস ক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেন, কিছুক্ষণ আগে দলের সাধারণ সম্পাদক কনফার্ম করেছেন ৪ জানুয়ারি দুপুর আড়াইটায় নারায়ণগঞ্জের এ কে এম শামসুজ্জোহা স্টেডিয়ামে জাতির পিতার কন্যা আসবেন। নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখবেন। সভাটি রাজধানীতে না করে আমাদের যে মূল্যায়ন করেছেন এজন্য আমরা জননেত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ ছিল আওয়ামী লীগের ঘাঁটি। জাতির পিতা বঙ্গবন্ধুর প্রিয় ছিল এই নারায়ণগঞ্জ। সেই দৃষ্টিকোণ থেকে ব্যক্তিগতভাবে আমি জাতির পিতার কন্যার কাছে আহ্বান জানিয়েছিলাম, নির্বাচনকালীন সবশেষ সভাটি যদি নারায়ণগঞ্জে হয় তাহলে এখানকার মানুষ আনন্দিত হবে।

জাতির পিতার কন্যা নারায়ণগঞ্জকে গুরুত্ব দেয়ায় আমরা কৃতজ্ঞ, গর্বিত। আমাদের পার্টির সাধারণ সম্পাদকও আসবেন। নেতাকর্মীদের বলবো সব বাধা উপেক্ষা করে দুপুর ২টার মধ্যে মাঠে উপস্থিত হবেন। আমরা বিশ্বাস করি সেদিন স্মরণকালের বৃহত্তর সমাবেশ হবে।

এদিকে, শুক্রবার (২৯ ডিসেম্বর) বরিশাল যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বিকেলে নগরীর ঐতিহাসিক বঙ্গবন্ধু উদ্যানে ভাষণ দেবেন তিনি। শেখ হাসিনার এ সফরকে কেন্দ্র করে উজ্জীবিত দলের নেতা-কর্মীরা। পাঁচ বছর পর বরিশালে প্রধানমন্ত্রীর আগমনে নতুন সাজে সাজানো হচ্ছে বরিশাল নগরীকে। বিকেল ৩টায় বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। সরকারের উন্নয়ন তুলে ধরে ভোট চাইবেন নৌকায়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: